পণ্যের ডিলারদের সবসময় একটি বিশেষ ট্রেডিং অ্যাপের প্রয়োজন হয়। অ্যাপগুলি শুধুমাত্র একটি নির্ভরযোগ্য লেনদেন করতে সাহায্যই করে না, বরং সোশ্যাল নেটওয়ার্ক, নিউজলেটারের পাশাপাশি সম্পূর্ণ মোবাইল অ্যাপগুলির সাহায্যে নতুন পণ্য বিক্রেতারা বিনিয়োগ করতে এবং মার্কেটিং করতে পারে।

 

 

অবশ্যই, আজকাল অনেক অ্যাপ রয়েছে এবং বিশ্লেষকরা প্রায়ই তাদের নিজস্ব গবেষণা পরিচালনা করে সেরা স্টক ট্রেড অ্যাপগুলির তালিকা তৈরি করেন। যাইহোক, এই পর্যালোচনাটিতে আমরা আপনাকে আইকিউ অপশন অ্যাপ সম্পর্কে বলব। 

আইকিউ অপশন মার্কেটিংয়ের জন্য সেরা উৎস। এর আইটি-প্রযুক্তিবিদরা একটা টুল থেকে স্ট্যান্ডটি তৈরী করেছেন। ধাপে ধাপে তারা একটি সত্যিই জনপ্রিয় এবং লাভজনক স্ট্যান্ড তৈরি করেছে যা পণ্যের বিক্রেতাদের প্রচুর আর্থিক চুক্তি অর্জন করতে দেয়। এই স্ট্যান্ডের সফলতা ও জনপ্রিয়তা অন্যান্য পণ্য বিক্রেতাদের এবং চুক্তি পরিষেবাগুলিকে অনুপ্রাণিত করে। এই উৎসটি তার ব্যবহারকারীদের ট্রেডিংয়ের সর্বোত্তম শর্তাবলী, নির্ভরযোগ্য সহায়তা, অনন্য ও উদ্ভাবনী ওয়েবসাইট প্ল্যাটফর্ম, এবং মোবাইল ফোন এবং কম্পিউটারের জন্য অ্যাপ  সরবরাহ করে। নিম্নলিখিত শর্তগুলি ($10 ক্ষুদ্রতম পেমেন্ট, $1 সর্বনিম্ন হার, এবং বিনামূল্যে ডেমো অ্যাকাউন্ট) প্রতিটি ব্যক্তিকে মার্কেটিংয়ে অংশগ্রহণ করতে দেয়। অ্যাপের বৈশিষ্ট্যগুলি স্ট্যান্ডের ওয়েবসাইটের অনুরূপ। এই কারণে স্ট্যান্ড প্রত্যেককে সর্বত্র লাভের সুযোগ দেয়: বাড়ীতে, পার্ক, ক্যাফে, ইত্যাদি। এই পর্যালোচনাটি অ্যাপটি কোথা থেকে বিনামূল্যে ডাউনলোড করবেন  সে সম্পর্কে তথ্য প্রদান করবে। 

এই অ্যাপটি  একজন নিবন্ধিত ব্যবহারকারী হয়ে ডাউনলোড করতে ইচ্ছুক কোনও ব্যক্তির জন্য প্রয়োজনীয় নয়। অ্যাপের মাপ 12 মেগাবাইট অতিক্রম করে না। এই কারণে সকলে খুব দ্রুত ডাউনলোড করতে পারেন। 

 

 

ইনস্টলেশান

অ্যাপের ইনস্টলেশানের জন্য ইতিমধ্যেই ডাউনলোড করা ফাইলটি খুলতে হবে। 

এটা করার পরে, "নেক্সট" বাটনটি ক্লিক করে অ্যাপের গন্তব্যের অবস্থানটি স্থির করতে হবে।

উল্লেখিত পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, স্ট্যান্ড ভবিষ্যৎ ব্যবহারকারীকে লগইন করতে বলবে। 

যদি কেউ ইতিমধ্যে একটি আইকিউ অপশন অ্যাকাউন্ট নিবন্ধন করে থাকেন, তবে ব্যক্তিগত তথ্য যুক্ত করতে এবং ওয়েবে লগ ইন করতে হবে। যদি তা না হয়, একটি বিশেষ ফর্ম পূরণ করে একটি অ্যাকাউন্ট তৈরী করতে হবে।

 

বৈশিষ্ট্যসমূহ

বিনিয়োগ করতে এবং সময়ে সময়ে তুলতে, প্লাস্টিক কার্ড, ওয়েবমানি, স্ক্রিল, নেটেলার ইত্যাদি সহ বিভিন্ন উৎস ব্যবহার করতে হবে। সমস্ত পণ্য ডিলারদের, কতটা অভিজ্ঞ তা নির্বিশেষে, মার্কেটিং সম্পর্কে তথ্য জানতে নিখরচায় ভিডিও টিউটোরিয়ালগুলির দেখার অধিকার আছে। এছাড়াও অ্যাপটিতে  এই ফাংশনটি আছে। 

অ্যাপটির ফাংশনটি ফান্ড যোগ করতে এবং ভবিষ্যতে সেগুলি তুলে নেবার সুযোগ দেয়। অনুমোদন প্রক্রিয়ার পরে, অ্যাপটি প্রথম বিনিয়োগ করতে বলবে। এই পরিস্থিতিতে কেউ সম্মত বা অসম্মত হতে পারে। ডেমো অ্যাকাউন্টে অর্থ বিনিয়োগের সুযোগ রয়েছে। এটি স্বাভাবিক বা ডেমো অ্যাকাউন্টে ইনভেন্টরি ভ্যালুর উপরে ক্লিক বা টোকা দেবার পরে উপলব্ধ হবে। 

 

উপসংহার

এটি ওয়েব ব্রাউজারে ট্রেড করার পরিবর্তে উল্লিখিত অ্যাপে ট্রেডিং সহজতর, কারণ এটি পণ্য বিক্রেতাদের আরও বেশি সুযোগ দেয়। তাছাড়া, অ্যাপটি দ্রুত কাজ করে। এই কারণে এর ফলে ফাঁকগুলি হ্রাস পাচ্ছে। এখনই অ্যাপটি ডাউনলোড করে ইনস্টল করুন।