আইকিউ অপশন অ্যাপ্লিকেশন ডাউনলোড: বাংলাদেশে বাণিজ্যের জন্য শীর্ষস্থানীয় ট্রেডিং এপিকে

অর্থ কখনই পর্যাপ্ত হয় না এবং যতক্ষণ না এটি অবৈধ না হয় ততক্ষণ আপনার এমন প্রতিটি সুযোগ গ্রহণ করা উচিত যা আপনার অ্যাকাউন্টে আরও নগদ আনতে পারে। আপনার ব্যাংক অ্যাকাউন্টটি ফাটানোর অন্যতম উপায় হ'ল ফরেক্সে পাশাপাশি বাইনারি ট্রেডিং আইকিউ অপশনের মাধ্যমে বিনিয়োগ করা। আমাদের প্ল্যাটফর্ম আকর্ষণীয় সুযোগ এবং বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে যা আপনার ব্যবসায়ের ট্রেডিং অভিজ্ঞতা সম্পূর্ণ করে। ট্রেডিং বাংলাদেশে প্রায় নতুন এবং আপনি বিজয়ী দলে যোগদানের অপেক্ষায় থাকায় সঠিক প্রথম পদক্ষেপ নেওয়া জরুরী। বিশ্বব্যাপী কয়েক মিলিয়ন বাইনারি ব্যবসায়ী আইকিউ অপশনে বিশ্বাস করে। এগুলি ভুল ছিল না, এবং আপনি আইকিউ বিকল্প অ্যাপ্লিকেশন ডাউনলোডের সাথে এগিয়ে গেলে আপনিও হবেন না।বাংলাদেশ এশিয়ার অন্যতম শীর্ষ বিনিয়োগের বাজার, এবং ফরেক্স ভাল করছে। নিকটতম অতীতে, আরও ব্যবসায়ী পপ আপ করতে চলেছেন এবং তাদের বেশিরভাগই আইকিউ বিকল্প ডাউনলোডের পথে যাচ্ছেন। একমাত্র সমস্যা হ'ল তারা সর্বদা উচ্চ আশা নিয়ে এবং আইকিউ বিকল্প অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরেও তাদের অ্যাকাউন্টগুলির সাথে ব্যবসায়ের গোপনীয়তা না শিখিয়ে নিবন্ধভুক্ত করে। প্রথম ভুলটি তাদের যা আছে তা দিয়ে বিনিয়োগ করা। আপনার সাধ্যের চেয়ে বেশি বিনিয়োগ করা কখনই ভাল ধারণা নয়। আইকিউ অপশনটি এখন পর্যন্ত বাংলাদেশের সবচেয়ে উন্নত ট্রেডিং প্ল্যাটফর্ম। এটি ক্লাসিক বাইনারি অপশনগুলির পাশাপাশি দেশে টার্বো অপশনগুলিকে সমর্থন করে।

আই কিউ অপ্শন এর বিস্তারিত​

প্রতিনিধিদের মধ্যে থাকা এবং বাইনারি এবং ফরেক্স ট্রেডিং শিল্পে তাদের চিহ্ন স্থাপন করার জন্য, আইকিউ অপশন আপনাকে এমন একটি প্ল্যাটফর্ম সরবরাহ করতে উত্সর্গীকৃত যেখানে আপনি কয়েক মিলিয়ন না হলেও হাজার হাজার ডলার উপার্জন করতে পারবেন। এই প্ল্যাটফর্মটিতে ২০১৮ সালে প্রতিদিন এক মিলিয়নেরও বেশি ব্যবহারকারী লেনদেন করেছিলেন। একই বছরে ব্যবসায়ীরা প্রতি মাসে প্রায় ২৫ মিলিয়ন ডলার প্রত্যাহার করে নেয়।

আইকিউ অপশনটি ২০১৩ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং বিশ্বব্যাপী অন্যতম সফল ট্রেডিং প্ল্যাটফর্ম হিসাবে প্রকাশিত হয়েছিল। এটি গ্রাহকদের তাদের পছন্দের আর্থিক উপকরণগুলিতে তাদের অর্থ এবং বাণিজ্য রাখতে সক্ষম করে। এই সরঞ্জামগুলি এবং সম্পদের মধ্যে বাইনারি বিকল্পগুলি, স্টকস এবং ফরেক্স অন্তর্ভুক্ত রয়েছে। সাইপ্রাসের সংস্থাটি এমন অনেক সুযোগের প্রস্তাব দেয় যেখানে আপনি বাণিজ্য করতে পারেন। আপনি আপনার এপিকে আপডেট করতে আইকিউ অপশনটি নতুন সংস্করণ ডাউনলোডও পরীক্ষা করতে পারেন।

আরও কী, আইকিউ অপশনের জন্য প্রথমবারের বাণিজ্যে সর্বনিম্ন ১০ ডলার জমা রাখতে হয় এবং তারা তাদের ব্যবহারকারীদের কাছে একটি ডেমো বা অনুশীলন অ্যাকাউন্ট সরবরাহ করে যাতে তারা সাইটের সাথে পরিচিত হতে পারে এবং ট্রেডিং সম্পর্কে সমস্ত কিছু জানতে পারে। আইকিউ অপশনটি বাংলাদেশ সহ ১৫১ বিভিন্ন দেশে সমর্থিত এবং এর অর্থ আপনি আমেরিকা বাদে যে কোনও জায়গা থেকে বাণিজ্য করতে পারবেন। মার্কিন যুক্তরাষ্ট্রের কঠোর আইনগুলি আইকিউ অপশনটি দেশে ব্যবসা করার অনুমতি দেয় না এবং সেখান থেকে আসা ব্যবসায়ীদের দালালের সাথে বাণিজ্য করার অনুমতি দেওয়া হয় না।

ক্লায়েন্ট তহবিলগুলি সিসেক বিধি অনুসারে পৃথক অ্যাকাউন্টগুলিতে সংরক্ষণ করা হয় এবং এর অর্থ আইকিউ অপশনটি আপনার অর্থের অ্যাক্সেস পায় না। প্ল্যাটফর্মের ক্ষেত্রে কিছু ঘটলে নিয়ন্ত্রকও সাইটটিকে এক স্তরে বীমা করে দিয়েছে। এর অর্থ হ'ল পিসি আমানত তহবিলগুলির জন্য আপনার আইকিউ বিকল্পটি ডাউনলোড করার পরে এবং আইকিউ অপশনে কিছু ঘটে গেলেও আপনার অর্থ নিরাপদ থাকবে।

আইকিউ অপশনে সফল হওয়ার টিপস।

1. অর্থ দিয়ে বাণিজ্য করুন,  এতে আপনি হারাতে পারেন এবং কিছুটা উদ্বেগ করতে পারেন।

কিছু লোক তাদের পুরো সঞ্চয়কে পরীক্ষায় ফেলে দেয় এবং এটি সমস্ত এক তিমির মুখে শেষ হয়। এটি একটি ঝুঁকিপূর্ণ উদ্যোগ। আপনি যা হারাতে পারেন তা বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। বিল গেটস এক মিলিয়ন ঝুঁকি নিতে সক্ষম হতে পারে এবং আপনি ১০ ডলার চেষ্টা করতে পারেন। এটি সমস্ত আপনার আর্থিক পেশী এবং আইকিউ বিকল্প ডাউনলোডের পরে আপনি কী ঝুঁকি নিতে পারেন তার উপর নির্ভর করে।

সবচেয়ে সফল আমানত একটি ছোট ঝুঁকির মূলধন "ছোট বালতি" এবং অবসরকালীন সঞ্চয় হিসাবে পরিচিত তারা "বড় বালতি" বলে ডাকে। তাদের বেশিরভাগই দীর্ঘমেয়াদী ব্যবসায় বিনিয়োগের জন্য বড় বালতি ব্যবহার করে। ছোট বালতিটি প্রতিদিনের ঝুঁকি নিতে ব্যবহৃত হয় এবং তাদের মধ্যে কয়েকটি এপিকে ইনস্টল করার পরে লাভ অর্জন করে।

2. জ্ঞান!

জানুন। বাইনারি ট্রেডে সাফল্যের মূল চাবিকাঠি জ্ঞান। অর্থ, অর্থ, অর্থ আউট, স্ট্রাইক মূল্য এবং মেয়াদোত্তীর্ণ সময় এবং এর মতো মৌলিক ধারণাগুলির সাথে নিজেকে পরিচিত করুন। গবেষণা ছাড়াই সক্রিয় ট্রেডিং দিয়ে শুরু করা বিমানকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করার মতো, তবুও আপনি পেশাদার নন। আপনি ক্রাশ হবেন!

ভাগ্যক্রমে পুরো ইন্টারনেটে এমন গাইড রয়েছে যেখানে আপনি শিখতে পারেন এবং আপনাকে যা অপেক্ষা করছে তার জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন। সমস্ত জ্ঞানের সাথে, আপনি কম লোকসান এবং আরও বেশি লাভের গোপনীয়তায় সজ্জিত ব্যবসায়ের উপর ঝাঁপিয়ে পড়বেন।

3. ধৈর্য অনুশীলন করুন!

আপনি সম্ভবত ভেবেছিলেন যে পিসি বা অ্যান্ড্রয়েড ডাউনলোডের জন্য আইকিউ অপশন অ্যাপের পরেও, সফল ব্যবসায়ীরা প্রতিটি দিনেই বাণিজ্য করে। ঠিক আছে, এটি নাও হতে পারে। তারা তাদের কম্পিউটার বা ফোনে প্রতিটি অগ্রগতি পর্যবেক্ষণ করতে পারে, তবে যদি সুযোগগুলি তাদের পক্ষে সুবিধাজনক না হয় তবে তারা কোনও পদক্ষেপ নেওয়া থেকে নিজেকে বিরত রাখবে।

অধৈর্যতার কারণে আপনার প্রবৃত্তি এবং সর্বোত্তম বিচারের বিরোধিতা করার এবং প্রক্রিয়াতে আপনার কঠোর অর্থ উপার্জন করা অর্থ হারানোর চেয়ে এটাই উপায়। প্রথমে প্রবণতাটি অধ্যয়ন করুন, একটি পরিকল্পনা তৈরি করুন এবং সেই পরিকল্পনায় বাণিজ্য করুন। এটি করতে ব্যর্থতা আপনাকে যোগদানের জন্য আফসোস করতে পারে।

4. ডেমো অ্যাকাউন্ট দিয়ে শিখুন।

অনুশীলন সাফল্যর চাবিকাটি. অনেক ব্যবসায়ী ডেমো অ্যাকাউন্টগুলির গুরুত্বকে উপেক্ষা করে। তারা ধরে নেয় এটি মূল খাবারের জন্য তাদের গলা পরিষ্কার করার জন্য। আইকিউ অপশনের ফাংশনগুলি পরীক্ষা করার মতো এবং এটি আটা যুক্ত করার আগে এটি কীভাবে কাজ করে। আইকিউ অপশনটিতে নতুন সংস্করণ ডাউনলোডে একটি ডেমো অ্যাকাউন্ট পাওয়া যায়।

এই তহবিলগুলি অবাস্তব হওয়ার কারণে আপনি খারাপভাবে ব্যর্থ হন কিনা তাতে কিছু আসে যায় না। দামের চার্ট সহ সমস্ত কিছু সত্য। আপনার আবেগকে আকার দেওয়ার জন্য এবং আপনার ব্যবসায়ের দক্ষতা তীক্ষ্ণ করতে ডেমো অ্যাকাউন্টটি ব্যবহার করুন। কিছু সাইট একটি সীমিত এবং সময়সীমার ডেমো অ্যাকাউন্ট অফার করে। আইকিউ বিকল্পটি একটি সীমাহীন ডেমো অ্যাকাউন্ট সরবরাহ করে।

ওয়েব এবং অ্যাপ্লিকেশন উভয় উপলভ্য একটি ডেমো অ্যাকাউন্ট ব্যবহারের জন্য নিখরচায় আপনি যতক্ষণ এটি গ্রহণ করেন ততক্ষণ এটি ব্যবহার করে অনুশীলন করতে পারবেন এবং আপনি বিভিন্ন কৌশলও ব্যবহার করতে পারেন।

5. নির্ভয়ে শুরু করুন।

নতুনদের প্রায়শই ভয়ের সাথে লড়াই করতে হয় এবং পদক্ষেপ নিতে হয়। এর কারণ হ'ল তারা পর্দায় মোমবাতিগুলি দেখতে অভ্যস্ত হয়ে যায় এবং তারা সময় মতো প্রতিক্রিয়া জানাতে অক্ষম হয়।

সুযোগগুলি যখন নিজের উপস্থিত হয়, তারা দেরিতে প্রতিক্রিয়া দেখায় এবং তাদের অর্থ হারাতে থাকে। আপনি যদি এমন কোনও শৃঙ্খলাবদ্ধ হন যে আপনি কোনও ট্রেডিং পরিকল্পনা নির্ধারণ করেন তবে এটির সাথে আটকে থাকুন, অর্ডার দেওয়া স্বয়ংক্রিয় হয়ে যায়।

আইকিউ অপশন অ্যাপটি ডাউনলোড করার সুবিধা।

স্বচ্ছতা, মসৃণতা, গতি এবং একাধিক ফাংশন এবং অ্যাপ্লিকেশনটির বৈশিষ্ট্যগুলি আইকিউ অপশন এপিকে ডাউনলোড করার জন্য আপনার প্রয়োজনীয় কারণগুলির মধ্যে অন্যতম। আপনি যদি কম্পিউটার ব্যবহার করেন তবে উইন্ডোজের জন্য আইকিউ অপশন ডাউনলোডের জন্যও যেতে পারেন। আইকিউ অপশনটি সর্বাধিক জনপ্রিয় অভিনব ব্রোকার। প্ল্যাটফর্মের উপর নির্ভর করার জন্য অনেকের কাছে অর্থ থাকতে পারে। ফলস্বরূপ, ওয়েবসাইটটি খুব উপচে পড়া বা জঞ্জালযুক্ত হতে পারে, এইভাবে ধীরে ধীরে চলতে পারে। সংস্থা এবং ব্যবহারকারীরা বিষয়টি অবগত আছেন।

এজন্য তারা তাদের নিজ নিজ প্ল্যাটফর্মগুলির জন্য অ্যাপ্লিকেশন তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে। সংস্থাটির বিকাশকারীরা ম্যাক, উইন্ডোজ, অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য ওএস তৈরি করেছে এবং এটি প্ল্যাটফর্মের মধ্যে বাণিজ্য সহজ করে তুলেছে। আপনাকে যা করতে হবে তা মোবাইল গ্যাজেটের ধরণের উপর নির্ভর করে আইকিউ বিকল্প ডাউনলোড এপিকে চেক করতে হবে

তদ্ব্যতীত, আপনি যদি অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে ভয় না পান তবে এটি সর্বোত্তম হবে যেহেতু এটি ওয়েবসাইটটির সাথে প্রায় অভিন্ন। যাইহোক, অ্যাপসটি সাইট থেকে পৃথক হলেও স্বতন্ত্রভাবে চালিত হয়। বেশিরভাগ ব্যবহারকারী প্রকাশ করেছেন যে অ্যাপসটি হালকা ওজনের এবং দ্রুত সম্পাদনকে উন্নত করে। তদতিরিক্ত, এগুলি আরও সুরক্ষিত এবং ওয়েব সংস্করণে পাওয়া সমস্ত বৈশিষ্ট্য এবং সরঞ্জাম এবং অতিরিক্ত রয়েছে। আপনি কম্পিউটার এবং মোবাইল অ্যাপ্লিকেশন ইনস্টল করতে এবং সেগুলি একত্রে সিঙ্ক করতে ডাউনলোড করতে ও এগিয়ে যেতে পারেন।

আইকিউ অপশন এপ্লিকেশন বৈশিষ্ট্য।

আইকিউ অপশন এপিকে এ প্ল্যাটফর্মটিতে বাণিজ্য করা সহজ করে তোলে এবং অ্যাপ্লিকেশন ইনস্টল করার পরে, সমস্ত ব্যবহারকারীর জন্য একটি মসৃণ অভিজ্ঞতা বাড়ানোর জন্য অনেকগুলি বৈশিষ্ট্য উপলব্ধ। আসুন উপাদানগুলি অন্বেষণ করুন এবং কী বৈশিষ্ট্যগুলি উপলব্ধ হবে তা আপনাকে বুঝতে সহায়তা করি।

1. অর্ডার প্রকার এবং ক্ষতি হ্রাস।

যে কোনও ট্রেডিং প্ল্যাটফর্ম সরঞ্জামের জন্য আপনি যেমন প্রত্যাশা করবেন, আইকিউ অপশন অ্যাপ্লিকেশনগুলিতে কেবল ঝুঁকি হ্রাস করতে নয় তবে ব্যবহারকারীর অভিজ্ঞতাও কাস্টমাইজ করার জন্য বিভিন্ন ধরণের অর্ডার টাইপ বৈশিষ্ট্য রয়েছে। উদাহরণস্বরূপ, গুণকগুলি রিটার্ন বৃদ্ধির সাথে চিঠিপত্রের মাধ্যমে ব্যবসায়ীদেরকে ঝুঁকির স্তর বাড়িয়ে দেয়।

স্টপ-লস অর্ডার ব্যবসায়ীকে সর্বাধিক ক্ষতি সেট করতে দেয় যা তারা স্বাচ্ছন্দ্য বোধ করতে পারে। অর্ডার ট্রিগার করা হয়, লোকসান হ্রাস করতে এটি স্বয়ংক্রিয়ভাবে বাণিজ্যতে বন্ধ হয়ে যায়। লাভের অর্ডারগুলি নেওয়া স্টপ-লস অর্ডারগুলির প্রায় বিপরীত। আপনি যে পরিমাণ লাভের প্রত্যাশা করেছেন তা আপনাকে নির্দেশ করে দিতে হবে এবং অর্ডার পয়েন্টটি হিট করলে এটি স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়।

ট্রেলিং স্টপ অর্ডারগুলি রয়েছে যা ক্ষয় বন্ধ করতে অটো-ক্লোজ ব্যবহার করে। একটি পেছনের অর্ডার দাম অনুসারে আপনার নির্দেশিত দিকের দিকে অগ্রসর হবে। প্রি-অর্ডারে ক্রয় আপনাকে বাজারে প্রবেশের দাম নির্ধারণের অনুমতি দেয়।

2. মোট পোর্টফোলিও এবং মুলতুবি আদেশ

কোনও কিছুই সংগঠিত মোবাইল অ্যাপের মতো বাণিজ্য সহজ করে তোলে না। আইকিউ অপশন ডাউনলোড সন্ধান করার পরে এবং আপনি ট্রেডিং শুরু করেন, আপনি পোর্টফোলিও সাইনটি ক্লিক করতে পারেন এবং খোলার লেনদেন এবং আপনার কাছে থাকা কোনও মুলতুবি অর্ডার দেখতে পারেন।

আপনি সেখানে "বন্ধ" ট্যাবে আপনার ব্যবসায়ের ইতিহাসও খুঁজে পেতে পারেন। আপনি যে সেটিংস করেছেন সেগুলি সন্ধান করতে এবং প্রতিটি খোলা এবং নিকটবর্তী উদ্ধৃতিগুলি দেখতে প্রতিটি চুক্তিতে ক্লিক করতে এগিয়ে যেতে পারেন।

3. সূচক

আইকিউ অপশনের মধ্যে সূচকগুলি আপনাকে প্রবণতাগুলি চিহ্নিত করতে এবং সম্ভাব্য ব্যবসাগুলি সনাক্ত করতে সহায়তা করে যা আপনাকে লাভ দিতে পারে। আইকিউ অপশনটি চার্টিং ইন্টারফেসে ১৩ টি সূচক সহ সজ্জিত। আপনার অন্তর্দৃষ্টি এবং ফলাফলগুলি সর্বাধিকতর করতে আপনি এগুলি একসাথে বা স্বতন্ত্রভাবে ব্যবহার করতে বেছে নিতে পারেন।

চার্টের ধরণ চয়ন করার সময়, আপনার কাছে মোমবাতি, বার্ডস, লাইন চার্ট বা হিকিন-আশি ব্যবহারের বিকল্প রয়েছে। এছাড়াও, অটো-স্কেলিং চালু বা বন্ধ করা এবং মোমবাতির সময়সীমা সেট করা সম্ভব। সূচকগুলি সেট করতে, ডানদিকে আইকনটি খুলুন।

ফরেক্স ট্রেড বোঝা।

 ফরেক্স হল বৈদেশিক মুদ্রা। এটি এফএক্স বা মুদ্রা বাণিজ্য হিসাবেও বিবেচিত। এটি বিশ্বের সাথে বাজারের সাথে জড়িত, যেখানে উল্লেখযোগ্য মুদ্রাগুলি বাণিজ্য করে। বৈদেশিক মুদ্রার বাজার আশ্চর্যজনকভাবে বড় এবং দৈনিক ব্যবসায়ের পরিমাণ ৫ ট্রিলিয়ন অতিক্রম করে। এমনকি শেয়ারবাজারের বাকি অংশগুলিও বৈদেশিক মুদ্রার বাজারের কাছাকাছি আসতে পারে না, যার অর্থ আইকিউ অপশন ডাউনলোডের পরে; আপনি এখনই ফরেক্স ট্রেডিং শুরু করতে পারেন।

বৈদেশিক মুদ্রার বাজারটি যেখানে আপনার মতো ব্যবসায়ীরা, বিনিয়োগকারী, আর্থিক এবং সরকারী প্রতিষ্ঠান এবং ব্যাংকগুলি মুদ্রাগুলি বিশ্ব মুদ্রা, বিশেষত ইউরো এবং মার্কিন ডলার বিক্রয় ও ক্রয় করে। মুদ্রাগুলি সপ্তাহজুড়ে লেনদেন হয়।

মুদ্রা যুগলগুলি বোঝার মতো আরও কিছু। এটি একই সাথে দুটি মুদ্রা বিক্রয় বা কেনা জড়িত। সেই মুদ্রাগুলি হল মুদ্রা জোড়া বলে এবং এতে ইউরোর মতো বেস কারেন্সি এবং কোট মুদ্রা অন্তর্ভুক্ত থাকে, যা বেশিরভাগ ক্ষেত্রে ডলার। ইউরো এবং মার্কিন ডলার হঽল সর্বাধিক ব্যবহৃত মুদ্রা জোড়া।

আপনি যদি ভাবছেন যে কী ফরেক্স মার্কেটকে সরায়, ভাল, এটির দামগুলি। বেশিরভাগ আর্থিক বাজারের মতোই, বৈদেশিক মুদ্রার বাজার সরবরাহ এবং চাহিদা বল দ্বারা চালিত হয়। অতএব, দামের ওঠানামাকে প্রভাবিত করছে এমনটি দিয়ে ট্যাবগুলি রাখা অপরিহার্য। আইকিউ অপশনটি নতুন সংস্করণ ডাউনলোডের পরে, আপনি বাজারের প্রবণতাগুলি এবং কী শীঘ্রই অপেক্ষা করছে তা আরও ভালভাবে অধ্যয়ন করুন।

আমাদের দুর্দান্ত অ্যাপ্লিকেশন ডাউনলোড করা এবং একটি ডেমো অ্যাকাউন্ট খোলার।

 আপনি ওয়েবে ট্রেড করতে পারেন, তবে অ্যান্ড্রয়েডের জন্য আইকিউ অপশন ডাউনলোড করা বা উইন্ডোজের জন্য আইকিউ অপশনটি সন্ধান করা আপনার পক্ষে সেরা সিদ্ধান্ত। অ্যাপ্লিকেশনগুলি সহজেই কাজ করে এবং ওয়েবসাইটের চেয়ে দ্রুত। আপনি চাপ-মুক্ত অভিজ্ঞতা পান এবং আপনি দক্ষতার সাথে বাণিজ্য করতে পারেন তা নিশ্চিত করে আপনি বেশ কয়েকটি অতিরিক্ত বৈশিষ্ট্যও পান।

আইকিউ অপশন অ্যাপ ডাউনলোড করার পরে আপনাকে অ্যাকাউন্টটি নিবন্ধন করতে হবে। আপনি যদি ওয়েবসাইটের মাধ্যমে নিবন্ধভুক্ত হয়ে থাকেন তবে দয়া করে এগিয়ে যান এবং আপনার পরিচয়পত্র দিয়ে সাইন ইন করুন। নিবন্ধন বিনামূল্যে। এটি রেজিস্টার করতে এক মিনিট বা তার বেশি সময় লাগবে। আপনি আপনার নাম, ইমেল এবং একটি পাসওয়ার্ড সহ ফর্মটি পূরণ করবেন।

সাইটের শর্তাদি এবং শর্তগুলির সাথে একমত হওয়ার পরে, আপনি ডেমো অ্যাকাউন্ট চয়ন করতে এগিয়ে যেতে পারেন। এদিকে, আপনি আপনার মেইলে লগইন করতে পারেন এবং আপনার অ্যাকাউন্টটি নিশ্চিত করতে লিংকটি ব্যবহার করতে পারেন। আপনার ডেমো অ্যাকাউন্টে অর্থায়ন করা হবে এবং আপনি প্ল্যাটফর্মটিতে অভ্যস্ত হওয়ার সাথে সাথে নিজের ইচ্ছামত বাণিজ্য করতে পারবেন।

আপনি শেষ করার পরে, আপনি এগিয়ে গিয়ে সত্যিকারের অ্যাকাউন্টটি খুলতে এবং তহবিল যুক্ত করতে পারেন। আপনি মাত্র ১০ ডলার দিয়ে আইকিউ অপশন অ্যাকাউন্টে অর্থায়ন করতে পারেন এবং বাণিজ্য শুরু করতে পারেন। আপনি ১০০ ডলার করে জমা এবং আইকিউ অপশন থেকে ২০% স্বাগত বোনাসও পেতে পারেন।

আইকিউ অপশন এপিকে ডাউনলোড করার কিছু সুবিধা হল আপনি প্রচুর সুবিধাগুলি পেতে পারেন যার মধ্যে একটি উচ্চ অর্থ প্রদান অন্তর্ভুক্ত রয়েছে, অন্য কোনও ব্রোকার অফার করে না। তাদের দুর্দান্ত গ্রাহক সমর্থনও রয়েছে। আমরা একটি খ্যাতি তৈরি করেছি এবং আপনার আশা করা উচিত এবং নিজের জন্য দেখুন। অ্যাপটি ডাউনলোড করুন এবং ইনস্টল করুন এবং আমাদের সাথে বাণিজ্য শুরু করুন।